স্কুলের সামনে থেকে অপহরণ, ১১ দিন পর উদ্ধার
15-august

ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৬ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

স্কুলের সামনে থেকে অপহরণ, ১১ দিন পর উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৯ ৬ জুলাই ২০২২  

গ্রেফতারকৃত যুবক রাব্বি

গ্রেফতারকৃত যুবক রাব্বি

নারায়ণগঞ্জ ফতুল্লা থেকে অপহৃত স্কুলছাত্রীকে ১১ দিন পর বরিশাল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয়েছে রাব্বি নামে এক অপহরণকারীকে।

মঙ্গলবার (৫ জুলাই) রাতে বরিশালের বাকেরগঞ্জ থেকে ঐ স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। পরে স্কুলছাত্রীর মা বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে রাব্বিকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানা মামলা করেন।

গ্রেফতারকৃত রাব্বি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার চরামদ্দির মো. স্বপন মিয়ার ছেলে।

মামলায় উল্লেখ করা হয়েছে বাদীর কিশোরী মেয়ে পঞ্চবটীস্থ হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়াশোনা করে আসছিলো। মোবাইল ফোনের মাধ্যমে রাব্বির সঙ্গে বাদীর মেয়ের পরিচয় হয়। প্রায় সময় রাব্বি ফোন দিতো এবং ফোনে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করতো। চলতি মাসের ২৫ তারিখ সকাল ১০টার দিকে বাদীর মেয়ে স্কুলে গেলে স্কুল গেট থেকে প্রলোভন দেখিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) রাসেদ জানান, মামলা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বরিশাল জেলার বাকেরগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারসহ গ্রেফতার করা হয়েছে যুবক রাব্বিকে। স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে  জবানবন্দির জন্য আদালতে নেওয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »