ত্রাণ পাঠানোর নামে চরফ্যাশনে যুবদলের চাঁদাবাজি
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ত্রাণ পাঠানোর নামে চরফ্যাশনে যুবদলের চাঁদাবাজি

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪১ ৬ জুলাই ২০২২   আপডেট: ১৮:২১ ৬ জুলাই ২০২২

ফাইল ফটো

ফাইল ফটো

সিলেটে বন্যার্তদের ত্রাণ পাঠানোর নামে ভোলার চরফ্যাশনে যুবদলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। 

একাধিক দলীয় কর্মী জানান, উপজেলা যুবদলের এক নেতা তাদের ফোন করে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের জন্য বিভিন্ন ইউনিয়নের লোকজনের কাছ থেকে চাঁদা তুলতে বলেছেন।

রসুলপুর ইউনিয়নের একাধিক যুবদল কর্মী জানান, সিলেটে ত্রাণ বিতরণের কথা বলে চরফ্যাশন উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রাসেল ফরাজী তাদের চাঁদা সংগ্রহ করতে বলেন। তিনি চরফ্যাশন উপজেলা যুবদলের আরেক নেতার দোহাই দিয়ে এ চাঁদা তোলার নির্দেশ দেন।

চরফ্যাশন উপজেলা যুবদলের আহ্বায়ক প্রার্থী শহিদুল ইসলাম প্রিন্স মহাজন জানান, দলীয়ভাবে যুবদলের পক্ষ থেকে চাঁদা সংগ্রহের নির্দেশনা নেই।

তিনি চরফ্যাশন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নে যুবদলের নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের প্রতারক চক্র থেকে সাবধান থাকতে বলেছেন। কেউ যদি দলের নামে চাঁদাবাজি করে, তাদের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দিতে বলেছেন।

ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন বলেন, দলীয়ভাবে চাঁদা তোলার কোনো নির্দেশনা নেই। কেউ ব্যক্তিগতভাবে করলে সেটা তার ব্যাপার। 

ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন আর রসিদ বলেন, জেলা বিএনপির পক্ষ থেকে উপজেলা ও পৌরসভা শাখার সভাপতি ও সম্পাদকদের কাছে বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণের জন্য সহযোগিতা চাওয়া হয়েছে। তবে কোনো অঙ্গ-সংগঠনের কাছে নয়।

ডেইলি বাংলাদেশ/আরএম/জেএইচ/এমআরকে

English HighlightsREAD MORE »