সোনাগাজীতে তরুণীর রহস্যজনক মৃত্যু
15-august

ঢাকা, মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২,   ২৫ শ্রাবণ ১৪২৯,   ১০ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

সোনাগাজীতে তরুণীর রহস্যজনক মৃত্যু

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩০ ৫ জুলাই ২০২২   আপডেট: ২১:৩২ ৫ জুলাই ২০২২

ফাইল ফটো

ফাইল ফটো

ফেনীর সোনাগাজীতে নার্গিস আক্তার স্বর্ণা নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরসাহাভিকারী গ্রামের ধনী পাড়া কবরস্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে মরদেহ প্রেরণ করা হয়।

নার্গিস আক্তার স্বর্ণা উপজেলার দক্ষিণ চরসাহাভিকারী গ্রামের আলাউদ্দিনের কন্যা।

স্থানীয়রা জানান, নার্গিস আক্তার স্বর্ণা মঙ্গলবার বেলা ১১টায় পেটে ব্যথার কারণে মারা গেছে বলে প্রচার চালিয়ে তড়িঘড়ি করে তার পরিবারের সদস্যরা দুপুর ২টার দিকে দাফনের জন্য ধনী পাড়া কবরস্থানে নিয়ে যান।

গোপন সংবাদের ভিত্তিতে বিকেল তিনটার দিকে পুলিশ কবরস্থানে গেলে স্বর্ণার মা জানান, স্বর্ণা প্রবাস ফেরত পিতার আর্থিক দীনতার কারণে তার বিয়ে হবেনা মর্মে মানসিক যন্ত্রণায় ভুগতো। এ কারণে সে নিজের শয়ন কক্ষে আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন জানান, স্বর্ণা মোবাইল ফোনে অজ্ঞাত এক যুবকের সঙ্গে কথা বলার জেরে মঙ্গলবার সকালে তার পিতা আলাউদ্দিন তাকে মারধর করে। পিতার মারধরের অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করে। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর স্বর্ণার পিতা আলাউদ্দিন আত্মগোপনে চলে যান।

সোনাগাজী মডেল থানার এসআই মো. মাঈন উদ্দিন বলেন, নারী পুলিশ দিয়ে সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে স্বর্ণার গলায় কালো দাগ রয়েছে। প্রথমে তার পরিবারের সদস্যরা বিষয়টি গোপন করলেও পরবর্তীতে আত্মহত্যার বিষয়টি স্বীকার করে। ময়নাতদন্তের পর জনা যাবে স্বর্ণার মৃত্যু রহস্য। তাই তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন বলেন, স্বর্ণার পরিবারের সদস্যরা প্রথমে পেট ব্যথায় মারা গেছে বলে প্রচার করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করলে গলায় দাগ দেখতে পায়। এক পর্যায়ে নিহতের মা ফাঁস লাগিয়ে আত্মহত্যার কথা স্বীকার করায় রহস্য দেখা দেয়।

ডেইলি বাংলাদেশ/এইচএন

English HighlightsREAD MORE »