‘স্বর্ণালংকারের লোভে ‘জান্নাত’কে হত্যা করে ভাসিয়ে দেয় নদীতে’
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

‘স্বর্ণালংকারের লোভে ‘জান্নাত’কে হত্যা করে ভাসিয়ে দেয় নদীতে’

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৯ ৩ জুলাই ২০২২   আপডেট: ১২:১৬ ৩ জুলাই ২০২২

জান্নাত দেওয়ান

জান্নাত দেওয়ান

ঢাকার নবাবগঞ্জে ধলেশ্বরী নদী হতে জান্নাত দেওয়ান (৬) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২ জুলাই) বেলা ১২টার সময় উপজেলার কৈলাইল ইউনিয়নের মালিকান্দা গ্রামের পাশের ধলেশ্বরী হতে লাশটি উদ্ধার করা হয়।

পরে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ডাক্তার জানিয়েছে, হাসপাতালে আনার ২/৩ ঘণ্টা আগেই শিশুটির মৃত্যু হয়েছে। নিহত জান্নাত স্থানীয় একটি মাদরাসার শিশু শ্রেণির ছাত্রী। তার পিতার নাম মাসুম দেওয়ান।

জান্নাতের চাচা রতন দেওয়ান জানান, জান্নাতের বাবার বাড়ি পাশের নয়াকান্দা গ্রামে। সে মায়ের সঙ্গে নানাবাড়ি বেড়াতে গিয়ে রোববার সকাল ৯টার দিকে নিখোঁজ হয়। পরে বাড়ির পাশে নদীর ঘাট থেকে বস্তাবন্দি অবস্থায় লাশ খুঁজে পাওয়া যায়। আমাদের ধারণা, আমার ভাতিজির সঙ্গে থাকা স্বর্ণালংকারের লোভে ঝুমুরের স্বামী শুকুর ও তার বোন আমার ভাতিজিকে হত্যা করে বস্তায় ইট ভরে নদীতে ভাসিয়ে দিয়েছে। আমরা এ হত্যার বিচার চাই।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের সহায়তায় লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। সন্দেহজনকভাবে ঝুমুর নামে এক নারী ও তার স্বামী শুকুর মিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসা ও ময়নাতদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে। নিহতের পরিবার থানায় এলে অভিযোগ নেয়া হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লাশটি মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »