শ্রীপুরে পিকআপ ভ্যানের চাপায় কিশোর নিহত
15-august

ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৬ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শ্রীপুরে পিকআপ ভ্যানের চাপায় কিশোর নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৪ ২ জুলাই ২০২২   আপডেট: ২১:৪৭ ২ জুলাই ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে পিকআপ ভ্যানের চাপায় নাবিদুল নামের এক মোটরসাইকেল আরোহী কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় রিফাত ওরফে বুলেট নামে আরেক কিশোর গুরুতর আহত হয়েছে।

শনিবার বিকেলে দুই বন্ধু মিলে ঘুরতে যাওয়ার সময় উপজেলার শ্রীপুর-বলদীঘাট আঞ্চলিক সড়কের টেংরা গ্রামের বাদশানগর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত নাবিদুল উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলা গ্রামের মো. ছমির উদ্দিনের ছেলে এবং আহত রিফাত ওরফে বুলেট একই গ্রামের মো. সোহেল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার ১০ মিনিট আগে তারা দুজন শিমুলতলা বাজার থেকে পেট্রোল নেয়। এ সড়কে তেমন গাড়ি চলে না। তবে সড়ক দুর্ঘটনায় পরপরই একটি পিকআপ ভ্যান চলে যায়। ধারণা করা হচ্ছে, ঐ পিকআপটিই মোটরসাইকেলটিকে চাপা দিয়েছে।

সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত কিশোর নাবিদুলের মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। আর আহত রিফাতকে হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মরিয়ম বলেন, গুরুতর আহত রিফাতের চিকিৎসা চলছে। তার আঘাত খুবই মারাত্মক। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। গুরুতর আহত কিশোরের চিকিৎসা চলছে। ঘাতক চালককে আটক ও পিকআপটি উদ্ধারসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/এইচএন

English HighlightsREAD MORE »