পাটক্ষেতেই পড়ে ছিল কৃষক দুই ভাইয়ের লাশ
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

পাটক্ষেতেই পড়ে ছিল কৃষক দুই ভাইয়ের লাশ

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৫ ২ জুলাই ২০২২   আপডেট: ১৩:০৯ ২ জুলাই ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

জামালপুরের মেলান্দহ উপজেলায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার ঝাউগড়া ইউনিয়নের টগারচর এলাকার একটি পাটক্ষেত থেকে তাদের  লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিরা হলেন- ঝাউগড়া ইউনিয়নের পইরবাড়ি গ্রামের মৃত মেহার ফকিরের ছেলে মো. মকবুল ফকির (৫৪) ও একই গ্রামের মৃত বাহার ফকিরের ছেলে মো. হানিফ ফকির (৫৬)। তারা সম্পর্কে চাচাতো ভাই। দুইজনেই কৃষিকাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো মকবুল ও হানিফ কাজের উদ্দেশ্যে টগারচর এলাকায় যান। সেখানে তারা এক ব্যক্তির পাট কাটার কাজ নিয়েছিলেন। সন্ধ্যার আগে বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রাঘাতে তারা পাটক্ষেতে লুটিয়ে পড়েন।

তখন আশপাশে কেউ না থাকায় লাশ দুটি ক্ষেতের মধ্যেই পড়ে ছিল। সন্ধ্যার পরও মকবুল ও হানিফ বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাদের খোঁজাখুঁজি শুরু করেন। পরে সন্ধ্যার পর ওই পাটক্ষেতে গিয়ে তাদের লাশ পড়ে থাকতে দেখেন স্বজনেরা।

মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা হেনা বলেন, বৃষ্টির সময় ওই ক্ষেতের আশপাশে কেউ ছিল না। বজ্রপাতে তারা মারা গেলেও প্রথমে কেউ বুঝতে পারেনি। লাশ দুটি উদ্ধারের পর রাত ৮টার দিকে স্বজনেরা বাড়িতে নিয়ে যান।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »