খুলনায় দুর্বৃত্তের গুলিতে যুবক খুন
15-august

ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২,   ২ ভাদ্র ১৪২৯,   ১৮ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

খুলনায় দুর্বৃত্তের গুলিতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৪ ৩০ জুন ২০২২  

খুলনায় দুর্বৃত্তের গুলিতে যুবক খুন

খুলনায় দুর্বৃত্তের গুলিতে যুবক খুন

খুলনায় মোল্যা জুলকার নাঈম (৩৮) ওরফে মারজান আহমেদ নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরের মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত নাঈম দীঘলিয়া উপজেলার সুগন্ধী গ্রামের মৃত সোহরাব মোল্যার ছেলে। বছর খানেক ধরে মুজগুন্নী এলাকায় নানা বাড়িতে (কাজী বাড়ি) থাকতেন নাঈম।

তিনি সেনহাটি বাজার কমিটির সেক্রেটারি। নাঈম খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের চেয়ারম্যান চাঞ্চল্যকর গাজী আব্দুল হালিম হত্যা মামলার আসামি।

নিহতের মামা রিয়াজ বলেন, সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় নাঈম। রাত সাড়ে ৮টার দিকে আবার বাড়ির উদ্দেশ্যে রওনা হয় সে। পথে মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে এলে মোটরসাইকেলে আসা দু’জন যুবক খুব কাছ থেকে তাকে গুলি করেন। এসময় একটি গুলি তার বাম চোয়ালে লাগলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর আরো দুইটি গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যান তারা।

পুলিশ জানায়, ঘটনার পর স্থানীয় লোকজন নাঈমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত ৯টা ১০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। ইউপি চেয়ারম্যান হালিম গাজী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি।

খালিশপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নিমাই কুন্ডু বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসেছি। খোঁজ-খবর নেয়া হচ্ছে। পরে বিস্তারিত জানাতে পারব।

ডেইলি বাংলাদেশ/এমএস

English HighlightsREAD MORE »