স্ত্রীর পরকীয়ায় স্বামী-ননদের ডায়রিয়ায় মৃত্যু, কবর থেকে তোলা হলো ল
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৭ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

স্ত্রীর পরকীয়ায় স্বামী-ননদের ডায়রিয়ায় মৃত্যু, কবর থেকে তোলা হলো লাশ

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৭ ২৭ জুন ২০২২  

কবর থেকে লাশ উঠানোর পর নেয়া হচ্ছে মর্গে

কবর থেকে লাশ উঠানোর পর নেয়া হচ্ছে মর্গে

জামালপুর সদর উপজেলার শরিফপুরের রণরামপুর থেকে ঘটনার এক বছর পর কবর থেকে শাহজামাল নামে ব্যক্তির লাশ উত্তোলন করা হলো। মৃত শাহজামাল রনরামপুর খাটাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে। 

সোমবার দুপুরে পারিবারিক কবরস্থান থেকে লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট এমামুল হকের উপস্থিতিতে লাশ কবর থেকে উঠানো হয়।

মামলা এবং পারিবারিক সূত্রে জানা গেছে, ২০২১ সালের ২৯ জুলাই রনরামপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে শাহজামাল ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা যায়। তার মাত্র ২৭ দিন আগে শাহজামালের বোন সীমা একইভাবে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা যায়।

সরেজমিনে প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, শাহ জামালের স্ত্রী চামেলীর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল সীমার (শাহজামালের সহোদরা বোন) স্বামী মোস্তাফিজুর রহমানের। শাহ জামাল আর তার বোন সীমার মৃত্যুর অল্প কিছুদিন পরেই অভিযুক্ত মোস্তাফিজুর এবং চামেলি বিয়ে করে সংসার শুরু করে।

ঘটনার প্রায় ১ বছর পর গত ১৬ জুন জামালপুর সদর থানায় এ সংক্রান্ত একটা হত্যা মামলা করেন  শাহজামালের বাবা ইউসুফ আলী।

মামলার এজাহারে বিষাক্ত রাসায়নিক দ্রব্য অথবা কীটনাশক পান করিয়ে শাহ জামালকে হত্যার অভিযোগ আনা হয়েছে। এছাড়া  মামলায় মোস্তাফিজুর রহমান, চামেলি এবং চামেলির বাবা-মা এবং চামেলির এক বোনসহ পাঁচজনকে আসামি করা হয়েছে।

মামলার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাসুদ জানান, আসামিরা পলাতক, তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »