নববধূর সাজে শরীয়তপুর
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

নববধূর সাজে শরীয়তপুর

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৩৭ ২৫ জুন ২০২২   আপডেট: ০৯:১৮ ২৫ জুন ২০২২

নানা সাজে সেজেছে শরীয়তপুর জেলা

নানা সাজে সেজেছে শরীয়তপুর জেলা

আর মাত্র ঘণ্টাখানেক বাকি। এরপরই দেশের সবচেয়ে বড় মেগা প্রকল্প স্বপ্নজয়ের পদ্মাসেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ উদ্বোধন ঘিরেই শরীয়তপুর জেলাকে সাজানো হয়েছে নববধূর সাজে। পদ্মাসেতু সংক্রান্ত বিভিন্ন ব্যানার-ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে পুরো জেলা। আলোকসজ্জা করা হয়েছে গুরুত্বপূর্ণ সড়ক, শপিংমল ও ভবনে।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেও ব্যাপক প্রস্তুতি নিয়েছে সরকারি দল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। বঙ্গবন্ধু ও পদ্মাসেতুর ওপর তথ্যচিত্র প্রচার, বিভিন্ন সড়কে আলোকসজ্জা ও সৌন্দর্যবর্ধন করা হয়েছে। সুসজ্জিত পিকআপে করে পদ্মা সেতুর গান বাজানো হচ্ছে।

পদ্মাসেতু সংলগ্ন জাজিরা নাওডোবা ইউনিয়নের কলম ঢালীরকান্দি এলাকার বাসিন্দা মজিবর ব্যাপারী বলেন, পদ্মাসেতু শুধু একটি সেতু নয়, এটা আমাদের স্বপ্ন। এ উপলক্ষে শুধু সরকার ও আওয়ামী লীগ নয়, আমরা পুরো শরীয়তপুর খুশি।

মো. মারুফ হোসেন শেখ বলেন, ঈদ, বিজয় দিবসসহ বিভিন্ন উৎসবে আলোকসজ্জা হলেও আমার মনে হয় এবারই সব থেকে বেশি আলোকসজ্জা হয়েছে। আমাদের এলাকার প্রতিটি মানুষ খুশি পদ্মাসেতুর উদ্বোধনে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল বলেন, পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য আমাদের নেতাকর্মীরা খুবই উচ্ছ্বসিত।

শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসান বলেন, পদ্মাসেতু নিয়ে মানুষের আনন্দ-উচ্ছ্বাসের সঙ্গে জেলা প্রশাসনও শামিল হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে আনন্দ  শোভাযাত্রা, আলোকসজ্জা, ব্যানার, ফেস্টুন, কনসার্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »