রায়পুরে বিএনপিতে বাড়ছে হতাশা
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

রায়পুরে বিএনপিতে বাড়ছে হতাশা

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৮ ২৪ জুন ২০২২   আপডেট: ১৫:৩২ ২৪ জুন ২০২২

বিএনপির লোগো- ফাইল ফটো

বিএনপির লোগো- ফাইল ফটো

লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপি নেতাদের মাঝে বাড়ছে হতাশা। দলের প্রতিও আগ্রহ হারাচ্ছেন অনেকে। দীর্ঘ কয়েক বছর ধরে কোনো সম্মেলন না হওয়ায় কর্মীরা ঝিমিয়ে পড়েছেন বলে দাবি উপজেলার শীর্ষ নেতাদের।

জানা গেছে, ২০১৪ সালে তিন বছর মেয়াদি কমিটি পায় রায়পুর উপজেলা ও পৌর বিএনপি। কিন্তু বছরের পর বছর পার হয়ে গেলেও সম্মেলনের কোনো খবর নেই। একই অবস্থা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল ও শ্রমিকদলেরও।

নেতাকর্মীরা জানান, ২০১৪ সালের ডিসেম্বরে অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারকে সভাপতি ও নাজমুল ইসলাম মিঠুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যের উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছিল। একই সময় সাবেক মেয়র এবিএম জিলানীকে সভাপতি ও আব্দুল জাহের মিয়াজিকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যের পৌর বিএনপির কমিটিও গঠন করা হয়। কিন্তু এত বছরেও পূর্ণাঙ্গ কমিটি দিতে পারেনি উপজেলা ও পৌর বিএনপি নেতারা। এতে সম্মেলনও দিতে পারছে না কেন্দ্রীয় কমিটি।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া বলেন, চলতি বছরের মার্চের দিকে জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে। সেখানে রায়পুর উপজেলা ও পৌর বিএনপির চার নেতাকে সদস্য করা হয়। যুবদলের কয়েকজন নেতাকেও জেলা কমিটিতে রাখা হয়েছে। বাকিদের নিয়ে শিগগিরই রায়পুর উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি দেওয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর/এমআরকে

English HighlightsREAD MORE »