যুবদল সভাপতি টুকুসহ ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৫ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

যুবদল সভাপতি টুকুসহ ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৯ ২৩ জুন ২০২২   আপডেট: ১৫:৫২ ২৩ জুন ২০২২

জেলা ও দায়রা জজ আদালত, টাঙ্গাইল

জেলা ও দায়রা জজ আদালত, টাঙ্গাইল

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের ১৬ নেতাকর্মীর বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। বুধবার টাঙ্গাইলের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাসুদ পারভেজ এ অভিযোগ গঠন করেন।

অভিযোগপত্রভুক্ত আসামিদের মধ্যে রয়েছেন- সুলতান সালাউদ্দিন টুকুর ভাই টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সভাপতি মো. শামসুল আলম তোফা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ ইকবাল, জেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক তানভীর হোসেন সজল, জেলা তাঁতী দলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদর থানা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলাম সুমন, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

আদালতের পিপি এস আকবর খান জানান, এ অভিযোগ গঠনের মধ্য দিয়ে মামলার বিচার কাজ শুরু হলো। আদালত সাক্ষ্যগ্রহণের জন্য ২৮ আগস্ট দিন ধার্য করেছেন।

তিনি আরো জানান, ২০১৭ সালের ২৩ জুলাই টাঙ্গাইল জেলা বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ঐ ঘটনার জেরে প্রেস ক্লাব, নিরালা মোড়, পৌর উদ্যান ও স্টেডিয়াম এলাকায় ভাঙচুর ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে পুলিশসহ কয়েকজন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ, ভাঙচুর ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়। তদন্ত শেষে ২০১৯ সালের ১৭ জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ঐ মামলায় সব আসামি জামিনে আছেন।

ডেইলি বাংলাদেশ/এআর/এইচএন

English HighlightsREAD MORE »