শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পদ্মাসেতুর উদ্বোধন দেখবে ঝালকাঠিবাসী
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পদ্মাসেতুর উদ্বোধন দেখবে ঝালকাঠিবাসী

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩০ ২২ জুন ২০২২  

শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ঝালকাঠি

শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ঝালকাঠি

শনিবার (২৫ জুন) বহুল আকাঙ্ক্ষিত পদ্মাসেতু উদ্বোধন হতে যাচ্ছে। এর মধ্য দিয়েই রাজধানীর সঙ্গে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে সরাসরি সড়ক যোগাযোগ চালু হচ্ছে।

সারাদেশের মতো পদ্মাসেতুর উদ্বোধন উৎসবে অংশ নেবে ঝালকাঠির মানুষও। মাদারীপুরের শিবচরে পদ্মা পাড়ে সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচারের আয়োজন করেছে ঝালকাঠি জেলা প্রশাসন। শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে পদ্মাসেতুর জমকালো উদ্বোধন দেখবে জেলার মানুষ।

এছাড়া পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক আয়োজন করা হয়েছে। এর মধ্যে রয়েছে- ২২ জুন রাত থেকে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আলোকসজ্জা। ২৫ জুন সকালে বর্ণাঢ্য র‍্যালি, বেলুন ও পায়রা ওড়ানো, সন্ধ্যায় আতশবাজি প্রদর্শন, রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

জেলা প্রশাসকের কার্যালয়ের ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) বশির গাজী জানান, বর্ষা মৌসুমে পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠান উদযাপনে যেন কোনো প্রতিবন্ধকতা না থাকে- সেজন্য শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্যান্ডেল সাজানোর কাজ চলছে। এছাড়া বাকি আয়োজনের প্রস্তুতিও শেষ পর্যায়ে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »