অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসীর স্ত্রী, খুইয়েছেন লাখ টাকা

ঢাকা, বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২,   ১৬ আষাঢ় ১৪২৯,   ৩০ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসীর স্ত্রী, খুইয়েছেন স্বর্ণের চেইন-মোবাইলসহ লাখ টাকা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫২ ২৬ মে ২০২২  

প্রতারণার শিকার নেকজান বেগম ছবি: ডেইলি বাংলাদেশ

প্রতারণার শিকার নেকজান বেগম ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দিন-দুপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পরে নগদ সোয়া লাখ টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ফোন খুইয়েছেন এক প্রবাসীর স্ত্রী। 

বৃহস্পতিবার দুপুরে সরাইল উপজেলা সদরের বিকাল বাজার এলাকায় এই ঘটনা ঘটে। প্রতারণার শিকার নেকজান বেগম জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউপির মহিষবেড় গ্রামের প্রবাসী লাফু মিয়ার স্ত্রী।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নেকজান বেগম জনতা ব্যাংক, সরাইল শাখা থেকে তার প্রবাসী স্বামীর পাঠানো ১ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করেন। পরে তিনি ব্যাংকের ভেতরেই পাওনাদার এক স্বজনকে ৫০ হাজার টাকা প্রদান করেন। বাকী ১ লাখ ২০ হাজার টাকা ভ্যানেটি ব্যাগে ভরে তিনি সরাইল বিকাল বাজারের দিকে যাওয়ার সময় বিসমিল্লাহ ওয়েল ভান্ডারের কাছে পৌছার পর পেছন থেকে কে বা কারা তাকে চাচি বলে ডাক দেন। পেছনে তাকানোর পরই অজ্ঞাতনামা ৫০ বয়স বয়সী এক ব্যক্তি ও আনুমানিক ১৮-২০ বছর বয়সী দুই যুবক এসে তাদের হাতে থাকা একটি প্যাকেট দেখিয়ে বলেন, চাচি আমরা বিপদে পড়েছি। একটা মাল নিয়ে মিষ্টির দোকানে বিক্রি করতে এসেছিলাম। বিক্রি করতে পারিনি। 

এ কথা শুনে নেকজান বলেন আমি কি করব। পরক্ষণেই তিনি স্বাভাবিক বোধশক্তি হারিয়ে ফেলেন। পরে তারা নেকজানের পেছনে যেতে থাকে। নেকজানের বোধশক্তি ফিরে আসার আগেই ব্যাগের ভেতর থেকে নগদ ১ লাখ ২০ হাজার টাকা, গলায় থাকা আধা ভরি ওজনের স্বর্ণের চেইন ও  মোবাইল ফোন নিয়ে তারা পালিয়ে যায়। 

জ্ঞান ফিরলে নেকজান দেখেন তিনি বড়দেওয়ান পাড়া কবরস্থানের কাছে আছেন। কাগজে মোড়ানো প্যাকেটটি নেকজানের হাতে থাকলেও টাকাসহ ব্যাগ, গলার চেইন ও মোবাইল ফোনটি নেই। হাতে থাকা কাগজে মোড়ানো প্যাকেটটি খুলে দেখেন ভেতরে আধা কেজি ওজনের একটি হুইল পাউডারের প্যাকেট।

এ ব্যাপারে সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, ওই নারী আমাদের কাছে এসেছিলেন। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে। এখনো ওই নারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নি। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »