বাবার অনেক অর্থ-সম্পদ থাকার পরও ছিনতাই করে ছেলে

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

বাবার অনেক অর্থ-সম্পদ থাকার পরও ছিনতাই করে ছেলে

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৫৩ ২৩ মে ২০২২  

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষকের স্ত্রীর ব্যাগ ছিনতাই করার ৪৮ ঘণ্টার মধ্যেই ছিনতাইকারীকে ধরতে সক্ষম হয়েছে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। শনিবার রাতে নওদাপাড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, ছিনতাইকারী আব্দুল ওয়াদুদ ওরফে বুলবুলের বাবা অনেক অর্থ-সম্পদের মালিক। তারপরও ছেলে ছিনতাই করে।

শুক্রবার দুপুরে মহানগরীর রেলগেট এলাকা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক শাতিল সিরাজের স্ত্রীর ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায় আব্দুল ওয়াদুদ ওরফে বুলবুল। 

মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, বুলবুল পপুলার হেলথ কেয়ার নামের একটি কোম্পানির প্রতিনিধি। তার পিতার নাম প্রকৌশলী আব্দুল হামিদ। মহানগরীর টিকাপাড়া এলাকায় তাদের চারতলা বাড়ি রয়েছে। বাবার যথেষ্ট সম্পদ থাকার পরেও মাদকাসক্তির কারণে বুববুল ছিনতাই করে।

গ্রেফতারের সময় বুলবুলের কাছ থেকে ছিনতাইকৃত ব্যাগ এবং মোবাইল উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। বুলবুলকে রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »