পাঁচ মাসের শিশুসহ মাকে গলাকেটে হত্যা 

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

পাঁচ মাসের শিশুসহ মাকে গলাকেটে হত্যা 

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৪ ২১ মে ২০২২  

নিহত হাফসা আকতার। ছবি: সংগৃহীত

নিহত হাফসা আকতার। ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পাঁচ মাসের শিশুর গলাকাটা মরদেহ ও তার মা হাফসা আকতারকে (২৬) আশঙ্কাজনক অবস্থায় ধান খেত থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে।

শনিবার বিকেলে রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, ভোররাতে জেলার রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর হাজিপাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ সময় নিহত শিশুর মাকে ধানখেত থেকে উদ্ধার করে প্রথমে রৌমারী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পথে রাস্তায় মৃত্যু হয়।

নিহত শিশু নাম হাবিবা ও তার মা হাফসা নতুন-বন্দর এলাকার মো. সাহেব আলীর স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, শনিবার ভোররাতে প্রচন্ড বৃষ্টির মধ্যে হঠাৎ প্রতিবেশী আব্দুর সবুর নামে এক ব্যক্তির পুকুরপাড়ের পূর্বপাশে ধানখেত থেকে চিৎকারের শব্দ শুনে স্থানীয়দের ডাক দেন। পরে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে ঐ শিশুর মরদেহ ও পাশে গলাকাটা শিশুটির মা হাফসাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। এরপর তারা তাদের পরিবারের সহায়তায় শিশুর মরদেহসহ হাফসাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে হাফসার অবস্থা গুরুতর হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

রৌমারী থানার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, শিশু ও মায়ের মরদে ময়না তদন্তের জন্য রোববার দুপুরে কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে।

তার স্বজনদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »