কুয়াকাটায় ঘুরতে যাওয়ার পথে নিথর দেহে ফিরল কিশোর

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

কুয়াকাটায় ঘুরতে যাওয়ার পথে নিথর দেহে ফিরল কিশোর

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪৮ ১৮ মে ২০২২  

নিহত খালিদ সাইফুল্লাহ

নিহত খালিদ সাইফুল্লাহ

পটুয়াখালীর কুয়াকাটায় ঘুরতে যাওয়ার পথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার রাত ৯টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর এলাকার নুপুর সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম খালিদ সাইফুল্লাহ। ১৭ বছর বয়সী খালিদ মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মকবুল ফরাজীর ছেলে।

আহতরা হলেন- ১৭ বছর বয়সী সাকিব শেখ, ৩৮ বছরের বেল্লাল হাওলাদার ও বাদল মিয়া। তাদের কলাপাড়া ও কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৮টার দিকে বন্ধু সাকিবকে নিয়ে মোটরসাইকেলে কলাপাড়া থেকে কুয়াকাটা সৈকতে ঘুরতে যাচ্ছিলেন খালিদ। মহিপুরের নুপুর সিনেমা হল এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা বেল্লাল ও বাদলের বহনকারী মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চারজনই আহত হন।

পরে আহতদের উদ্ধার করে কুয়াকাটা ও পরে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। পরে রাত পৌনে ১১টার দিকে বরিশাল নেয়ার পথে খালিদ মারা যান।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে অবস্থা অনুযায়ী আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »