ভাত খাওয়ানোর কথা বলে ৪ বছরের শিশুকে ধর্ষণ

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

ভাত খাওয়ানোর কথা বলে ৪ বছরের শিশুকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫৪ ১৬ মে ২০২২  

ধর্ষক হুমায়ুন কবির

ধর্ষক হুমায়ুন কবির

ভাত খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হুমায়ুন কবির (৪৬) নামে এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৬ মে) বিকেলে শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লা থেকে তাকে আটক করে পুলিশ। আটক রিকশাচালক হুমায়ুন করিব পাবনার চাটমোহর উপজেলার সন্দভার গ্রামের গাজিউর রহমানের ছেলে।

শিশুর মা বলেন, শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লায় মন্টু শেখের বাড়িতে ভাড়া থাকেন তিনি। পাশের বাড়িতে ভাড়া থাকেন রিকশা চালক হুমায়ুন করিব। গতকাল রোববার বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় রিকশাচালক হুমায়ুন কবির শিশুটিকে ভাত খাওয়ানো কথা বলে ঘরে ডেকে নিয়ে যায়। পরে শিশুটির গলাটিপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় তার মা।

প্রচুর রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে সোমবার সকালে শিশুটিকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী রিকশাচালক হুমায়ুন কবিরকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তার শারীরিক পরীক্ষা করা হবে। শিশু ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »