অসাবধানতায় অবুঝ সন্তানদের রেখে চিরদিনের জন্য হারিয়ে গেলেন মা 

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

অসাবধানতায় অবুঝ সন্তানদের রেখে চিরদিনের জন্য হারিয়ে গেলেন মা 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৭ ৭ মে ২০২২  

অবুঝ ২ সন্তাসহ শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি-ফাইল ফটো

অবুঝ ২ সন্তাসহ শিক্ষিকা নুসরাত জাহান বৃষ্টি-ফাইল ফটো

অসাবধানতায় অবুঝ সন্তানদের রেখে চিরদিনের জন্য হারিয়ে গেলেন মা। শনিবার দুপুরে মর্মস্পর্শী এ ঘটনা ঘটেছে কক্সবাজারের চকরিয়া থেকে পেকুয়া উপজেলার মগনামায় যাওয়ার পথে।

মৃত নুসরাত জাহান বৃষ্টি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকান্দর পাড়ার মাস্টার আবুল কাশেমের মেয়ে। তিনি বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।  

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার দুপুরের দিকে টমটম গাড়িতে করে পেকুয়ার মগনামায় যাচ্ছিলেন নুসরাত জাহান বৃষ্টি ও তার দুই সন্তান। পথিমধ্যে টমটম গাড়ির চাকার সঙ্গে শিক্ষিকা বৃষ্টির ওড়না পেঁচিয়ে যায়। একপর্যায়ে তিনি রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বৃষ্টিকে মৃত ঘোষণা করেন।

পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারজানা আফরিন মুন্না বিষয়টি নিশ্চিত করে বলেন, চকরিয়া থেকে পেকুয়ার মগনামায় যাওয়ার পথে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে শিক্ষিকা বৃষ্টির মৃত্যু হয়েছে। তার মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না এলাকার লোকজন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিক্ষিকা বৃষ্টির দুই অবুঝ সন্তান মাকে হারিয়ে শুধু কাঁদছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »