মহেশখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

মহেশখালীতে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩২ ২৪ এপ্রিল ২০২২  

অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়ার পাহাড়ি এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৫টি দা, একটি ছোরা, বিশেষভাবে তৈরি দুটি কুড়াল ও একটি গুলি রাখার পোচ উদ্ধার করা হয়।

শনিবার ভোরে উপজেলার কালারমারছড়ার ফকিরজোম সাকিনের মোস্তাক বাপের বাড়ি পাহাড়ের টিলায় সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, কালারমারছড়ার ফকিরজোম পাড়ার মোহাম্মদ আমিনের ছেলে রশিদ মিয়া, মো. আব্বাস ও কলিম উল্লাহ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) এএসপি বিল্লাল উদ্দিন জানান, কালারমারছড়ার ফকিরজোম সাকিনের মোস্তাক বাপের বাড়ি পাহাড়ের টিলায় সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫টি দা, একটি ছোরা, বিশেষভাবে তৈরি দুটি কুড়াল ও একটি গুলি রাখার পোচ উদ্ধার করা হয়। পরবর্তীতে আইনি ব্যবস্থা শেষে তাদের মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আবু বক্কর জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »