স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেলে, গভীর রাতে দরজা ভেঙে লাশ পেল পুলিশ

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেলে, গভীর রাতে দরজা ভেঙে লাশ পেল পুলিশ

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ১৮ এপ্রিল ২০২২   আপডেট: ১৯:৫২ ১৮ এপ্রিল ২০২২

হোটলের কক্ষ (ফাইল ছবি)

হোটলের কক্ষ (ফাইল ছবি)

রাজশাহীর একটি আবাসিক হোটেল থেকে জয়নব বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ এপ্রিল) দিনগত রাত ১টার দিকে নগরীর লক্ষ্মীপুর এলাকার ‘ড্রিম হ্যাভেন’ হোটেলের ৪০৩ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার হয়।

নগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, রোববার সকাল ১০টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে দুজন ওই হোটেলে ওঠেন। হোটেলের খাতায় নারীর নাম লেখা ছিল মোসা. জুলেখা; বয়স ২৩ বছর। তার স্বামী পরিচয়ে ওই ব্যক্তির নাম লেখা ছিল মো. মিজান; বয়স ২৭ বছর।

ওসি বলেন, তবে নিহত নারীর ব্যাগে পাওয়া চিকিৎসকের ব্যবস্থাপত্র ও জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে, তার নাম জয়নব বেগম এবং বয়স ৪১ বছর। তিনি নাটোর সদর থানার নারায়ণপুর গ্রামের তসির প্রামাণিকের মেয়ে। কিন্তু তারা গোদাগাড়ী উপজেলার বাসিন্দা দেখিয়ে হোটেলে ওঠেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, হোটেলের লোকজন জানায়, স্বামী পরিচয় দেওয়া মিজান দুপুর দেড়টার দিকে তার কক্ষ বাইরে থেকে তালা দিয়ে বেরিয়ে পড়েন। সন্ধ্যা গড়িয়ে রাত হলেও তিনি ফেরেননি। এতে সন্দেহ হলে হোটেল কর্মচারীরা রাজপাড়া থানায় খবর দেয়। এরপর পুলিশ গিয়ে গভীর রাতে দরজা ভেঙে হোটেলের ৪০৩ নম্বর কক্ষ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

ওসি জাহাঙ্গীর আলম আরো বলেন, পরবর্তীকালে পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এরপর প্রয়োজনীয় আলামত সংগ্রহ শেষে ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) মর্গে পাঠায়। আপাতত মিজান নাম ব্যবহারকারী ওই যুবককে শনাক্তকরণ ও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি মামলা দায়ের হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »