সাবেক প্রেমিকার অন্যত্র বিয়ে, ক্ষোভে স্পর্শকাতর ছবি ছড়িয়ে ব্ল্যাকমেইল

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

সাবেক প্রেমিকার অন্যত্র বিয়ে, ক্ষোভে স্পর্শকাতর ছবি ছড়িয়ে ব্ল্যাকমেইল

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৮ ১৮ এপ্রিল ২০২২   আপডেট: ১৭:৫৯ ১৮ এপ্রিল ২০২২

ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে মো. আরিফ উদ্দিন নামে এক যুবক গ্রেফতার ছবি: ডেইলি বাংলাদেশ

ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে মো. আরিফ উদ্দিন নামে এক যুবক গ্রেফতার ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামে নারীর স্পর্শকাতর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে মো. আরিফ উদ্দিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। রোববার তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরিফ বোয়ালখালী উপজেলার চর খিজিরপুর এলাকার হাজী আবুল হোসেনের ছেলে।

জানা যায়, ২০১৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আরিফের। একপর্যায়ে আরিফ প্রেমিকাকে না জানিয়ে অন্য একজনকে বিয়ে করেন। বিষয়টি জেনে ওই নারী তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পরে তারও অন্যত্র বিয়ে হয়ে যায়।

কিন্তু এদিকে বিয়ের খবরে ক্ষিপ্ত আরিফ নিজের কাছে থাকা সাবেক প্রেমিকার বিভিন্ন স্পর্শকাতর ছবি ও ভিডিও তার আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের কাছে পাঠিয়ে ব্ল্যাকমেইল শুরু করেন। এছাড়া তার নাম-ছবি ব্যবহার করে ফেসবুক আইডি চালু করে বিভিন্ন কুরুচিপূর্ণ কথাবার্তা লিখে ছবি আপলোড করেন। একই সঙ্গে ভুক্তভোগীর ব্যক্তিগত ছবি-ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করেন।

নগর পুলিশের এডিসি (জনসংযোগ) শাহাদত হুসেন রাসেল বলেন, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে আরিফ উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পাঁচলাইশ মডেল থানায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »