বিছানায় মেয়েকে খুঁজে পাননি মা, ছাদে দেখেই ডাকেন পুলিশ

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

বিছানায় মেয়েকে খুঁজে পাননি মা, ছাদে দেখেই ডাকেন পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩১ ১১ এপ্রিল ২০২২   আপডেট: ২২:৫৮ ১১ এপ্রিল ২০২২

রোকসানা বেগম- ছবি: সংগৃহীত

রোকসানা বেগম- ছবি: সংগৃহীত

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা থেকে রোকসানা বেগম (৩২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার উত্তর কলাউজানের আদারচর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান।

মৃত রোকসানা বেগম  উত্তর কলাউজানের ১নং ওয়ার্ডের খান বাহাদুর বাড়ি এলাকার আহমদ কবিরের মেয়ে ও আল আমিনের স্ত্রী। প্রথম সংসারে তার দুই ছেলে সন্তান রয়েছে।

নিহতের মা শামসুন্নাহার জানান, তার মেয়ে চট্টগ্রাম নগরীতে পোশাক শিল্পকারখানায় কাজ করত। প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর দ্বিতীয় স্বামীর সঙ্গে তেমন একটা বনিবনা হচ্ছিল না। পরে বড় ছেলের সঙ্গে তার ঝগড়া হলে অসুস্থ হয়ে চাকরি ছেড়ে গ্রামে চলে আসেন। উপজেলার কলাউজানের আদারচর এলাকায় ৫ বছর পর ফেরত দেওয়ার শর্তে বোনের দেওয়া জমিতে ঘর করে বসবাস করছিলেন। কিছুদিন আগে তার বোন জমি ফেরত চাইলে তার সঙ্গে মনোমালিন্য হয়। এতে শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েন রোকসানা।

তিনি আরো জানান, ঘটনার দিন বাপের বাড়িতে ভোরে তাকে বিছানায় না দেখলে খোঁজাখুঁজি করি। পরে বাড়ির ছাদ বিমের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »