ছেঁড়াদ্বীপে সোয়া লাখ ইয়াবাসহ আটক ৫

ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   ১৩ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

ছেঁড়াদ্বীপে সোয়া লাখ ইয়াবাসহ আটক ৫

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৯ ১৬ মার্চ ২০২২   আপডেট: ১৫:৫৭ ১৬ মার্চ ২০২২

ছেঁড়াদ্বীপ থেকে ইয়াবাসহ আটককৃত পাঁচজন

ছেঁড়াদ্বীপ থেকে ইয়াবাসহ আটককৃত পাঁচজন

দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ থেকে সোয়া ১ লাখ ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে কোস্ট গার্ড। বুধবার ভোরে ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্রে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চট্টগ্রামের আনোয়ারা উপজেলার আব্দুল মোতালেবের ছেলে মহিদুল ইসলাম, সালেহ আহমেদের ছেলে আবুল হোসেন, নূর মোহাম্মদের ছেলে মো. আবুল কাশেম, আবু তাহেরের ছেলে মো. ফজলে করিম, ইয়াকুব আলীর ছেলে মনসুর আলী।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কোস্ট গার্ড পূর্ব জোনের টেকনাফ স্টেশনের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ তৈমুর পাশা।

তিনি জানান, ভোরে সমুদ্রে বিশেষ অভিযান চলাকালীন ছেঁড়াদ্বীপের ৫ নটিক্যাল মাইল দূরে মিয়ানমার সীমান্ত থেকে একটি কাঠের নৌকা আসতে দেখা যায়।নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড থামার সংকেত দেয়। ঐ সময় নৌকায় থাকা পাঁচজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাদের আটক করা হয়। পরে নৌকায় তল্লাশি চালিয়ে পানির ড্রামের ভেতর লুকিয়ে রাখা ১ লাখ ২৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার তৈমুর পাশা জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »