সেই সন্ত্রাসী আস্তানায় মিলল বিপুল অস্ত্র-গোলাবারুদ

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

সেই সন্ত্রাসী আস্তানায় মিলল বিপুল অস্ত্র-গোলাবারুদ

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৪ ৬ ফেব্রুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুরে সন্ত্রাসী মশিউরের আস্তানায় অভিযান চালিয়েছে র‍্যাব। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারসহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীকে আটক করা হয়।

শনিবার রাত দেড়টায় এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। এর আগে, ৯টার দিকে এ অভিযান শুরু হয়। তাৎক্ষণিকভাবে আটকদের পরিচয় জানা যায়নি।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, রাত ৯টার দিকে জঙ্গল সলিমপুরের ত্রাস সন্ত্রাসী মশিউরের আস্তানায় অভিযান শুরু করে র‍্যাব। ওই সময় র‍্যাবের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি হয়। অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার এবং কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীকে আটক করা হয়। বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে, ৫ ডিসেম্বর রাতে জঙ্গল সলিমপুর থেকে অস্ত্র-গুলিসহ কাজী মশিউর রহমানকে গ্রেফতার করে র‍্যাব। মশিউর খুলনার ফুলতলা উপজেলার পায়গ্রাম এলাকার কাজী গোলাম হাসানের ছেলে। বর্তমানে জঙ্গল সলিমপুর ছিন্নমুল এলাকায় থাকেন তিনি।

র‍্যাব জানায়, অস্ত্র বেচাকেনা, চাঁদাবাজি, খুন, ধর্ষণ, অপহরণ, জমি দখল ও আধিপত্য বিস্তারসহ জঙ্গল সলিমপুরে নানা ধরণের সন্ত্রাসী কার্যক্রমের হোতা মশিউর। এসব অপরাধে তার বিরুদ্ধে ২৭টির বেশি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নতুন করে মামলা হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »