শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, প্রাণ গে

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, প্রাণ গেল ট্রান্সপোর্ট ব্যবসায়ীর

বেনাপোল (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৫ ২৮ জানুয়ারি ২০২২  

রিপন হোসেন: ফাইল ছবি

রিপন হোসেন: ফাইল ছবি

যশোরের শার্শা উপজেলার নাভরন-সাতক্ষীরা সড়কের জামতলা নামক স্থানে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় রিপন হোসেন নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রাইভেটকারের চালকসহ তিনজন গুরুতর আহত হন।

নিহত রিপন হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার সরনপুর গ্রামের আমিনুর মেম্বারের ছেলে এবং বেনাপোলের নিউ সোনার বাংলা ট্রান্সপোর্টের মালিক।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সেক্রেটারি আজিম উদ্দীন জানান, রিপন ব্যক্তিগত কাজে নাভরন থেকে প্রাইভেটকার যোগে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। এ সময় একটি দ্রুতগামী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছে ধাক্কা খায় প্রাইভেটকার। এতে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলে নিহত হন রিপন হোসেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্থানীয়রা জানান, ব্যস্ততম এ সড়কটি সরু হওয়ায় একটি যানবাহন আর একটি যানবাহনকে পাশ কাটাতে প্রায় এমন দুর্ঘটনায় মানুষের জীবন হারাচ্ছে। এক্ষেত্রে সড়কের প্রশস্ততা বৃদ্ধি করা হলে এমন দুর্ঘটনা হ্রাস পাবে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »