তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে মরলেন বৃদ্ধা

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে মরলেন বৃদ্ধা

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৭ ২৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১২:৩৮ ২৮ জানুয়ারি ২০২২

আগুনে পুড়ে মৃত্যু

আগুনে পুড়ে মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে ঘরে আগুন লেগে বেলি বেগম নামে ৭১ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের পশ্চিম সন্তোষপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজন জান্নাত আক্তার বলেন, রাতে আগুন দেখে চিৎকার করলেআশপাশের লোকজন এসে নিয়ন্ত্রণে আনলেও ঘরের ভেতরে থাকা বৃদ্ধা বেলি বেগমকে বাঁচানো যায়নি। ঘরে থাকা গ্যাস সিলিন্ডারে আগুন লাগতে পারে। ঘরের ভেতরে তালা দিয়ে ঘুমাতেন বেলি বেগম। এ কারণে তাকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি।

বেলি বেগমের ছোট বোন মনি বেগম বলেন, আমার বোন বেলি বেগম ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আয়ার কাজ করতেন। তার স্বামী সাজ্জাদ হোসেন ২০০৮ সালে মারা যান। তিনি প্রায় আড়াই বছর ধরে বাবার বাড়িতে থাকেন।

খবর পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন, হাইমচর উপজেলার আলগীবাজার থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আলগী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমিসহ পাঁচজন ফায়ার সার্ভিসের কর্মী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে আগুন লাগার কারণটি এখনো বলা যাচ্ছে না।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আগুন লাগার খবর শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে পুড়ে যাওয়া বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »