ভটভটির পেছনে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ব্যবসায়ীর

ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   ২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ভটভটির পেছনে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল ব্যবসায়ীর

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৬ ২৭ জানুয়ারি ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ট্রাকচাপায় ৫৫ বছর বয়সী মোয়াজ্জেম হোসেন প্রামাণিক নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কের ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোয়াজ্জেম জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার চাপাগাছী হরিসারা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা থেকে গরুবোঝাই ভটভটি নিয়ে বগুড়া দুপচাঁচিয়ার ধাপেরহাটে যাচ্ছিলেন মোয়াজ্জেম। পথে দুপচাঁচিয়ার ইসলামপুরে গরুবোঝাই ভটভটিকে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় ভটভটি থেকে সড়কে ছিটকে পড়েন মোয়াজ্জেম এবং ঐ ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোয়াজ্জেমের মৃত্যু হয়। ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাকটি আটক করে। তবে ট্রাকচালক ও হেলপার পলাতক আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুপচাঁচিয়া থানার ওসি মো. হাসান আলী জানান, ট্রাকটিকে থানা হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকচাপায় নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন: ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা আটক

এর আগে, বগুড়ার তিন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ সাতজন নিহত হন। গুরুতর আহত হন আরো একজন। জেলার শেরপুর, কাহালু ও গাবতলী উপজেলায় দুর্ঘটনার শিকার হন তারা। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার নারীসহ পাঁচ যাত্রী নিহত হন ও গুরুতর আহত হন আরো একজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর রাজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওইদিন দুপুরে কাহালু উপজেলায় ট্রেনের ধাক্কায় মতিউর রহমান মিন্টু নামে এক পল্লী চিকিৎসক নিহত হন। উপজেলার মুরইল ইউনিয়নের বেলঘরিয়া রেলগেট এলাকার এ দুর্ঘটনাটি ঘটে।

এছাড়াও বুধবার বিকেলে গাবতলী উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ৫০ বছর বয়সী আশরাফুল হক গোল্লা নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। উপজেলার খলিশাকুড়া গ্রামে ঐ দুর্ঘটনা ঘটে। 

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »