সাংবাদিককে প্রকাশ্যে লাঞ্ছিত করলেন নারী ভাইস চেয়ারম্যান

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

সাংবাদিককে প্রকাশ্যে লাঞ্ছিত করলেন নারী ভাইস চেয়ারম্যান

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪৫ ২৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:২৫ ৩ ফেব্রুয়ারি ২০২২

সাপাহার থানা ফাইল ছবি

সাপাহার থানা ফাইল ছবি

ছেলে জেলখানায় বলায় নওগাঁর সাপাহারে কর্মরত এক সাংবাদিককে প্রকাশ্যে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের বিরুদ্ধে। এ ঘটনায় নিজে নিরাপত্তা নিশ্চিত করতে থানায় সাধারণ জিডি করেছেন ভুক্তভোগী সংবাদকর্মী।

বুধবার দুপুরের দিকে ভুক্তভোগী সংবাদকমী জুয়েল রহমান থানায় জিডি করেন।

এদিকে স্থানীয় সাংবাদিকদের সংগঠন সাপাহার প্রেসক্লাব এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে। জড়িত ব্যক্তির বিরুদ্ধে সঠিক ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে অনুরোধও করেছেন।

ভুক্তভোগী সংবাদকমী জুয়েল রহমান থানায় জিডি করেন।

ভুক্তভোগী সাংবাদিক বলেন, ২৫ জানুয়ারি সাপাহার উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নার্গিস সরকারের ছেলে মেহেদী হাসান সরকারকে টাকা আত্মসাতের অভিযোগের একটি মামলায় আত্মসমর্পণ করতে গেলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়। বিষয়টি জানাজানি হলে আমার ব্যক্তিগত ফেসবুক আইডিতে তাকে আটকের বিষয়ে একটি স্ট্যাটাস দেই। এ ঘটনাটি মেনে নিতে না পেরে ঐ দিন রাত সাড়ে ৮টার দিকে সাপাহার উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও তার দলবল নিয়ে জিরো পয়েন্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে আমার ওপর অতর্কিত হামলা চালায়। একই সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজসহ জুতাপেটার ঘটনা ঘটায়। যাতে করে একজন সাংবাদিক হিসেবে আমার জন্য এটি অনাকাঙ্ক্ষিত এবং মানহানিকর ঘটনা। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, দৈনিক সরেজমিন বার্তা সাপাহার উপজেলা এবং ঠাকুরগাঁও নিউজ পেপার ২৪ ডট কমের নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন জুয়েল রহমান।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »