এনজিও অফিসে মিলল যুবকের ঝুলন্ত লাশ

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

এনজিও অফিসে মিলল যুবকের ঝুলন্ত লাশ

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৪ ২৫ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার এনায়েত বাজার এলাকায় এনজিও অফিস থেকে মোহাম্মদ আরমান নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সাজেদা ফাউন্ডেশন নামে একটি এনজিও অফিসের বদ্ধ কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

আরমান কুমিল্লার দেবিদ্বার উপজেলার আব্দুস সামাদের ছেলে। তিনি ওই এনজিওতে পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এটি প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এর আগে, রোববার ভোরে কর্ণফুলী উপজেলার চর বাটা নদীর সাদিদ ওয়ান জাহাজের ভেতর ফাঁস লাগিয়ে মীর জাহান আলী নামে এক যুবক আত্মহত্যা করেন। মীর জাহান আলী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রাখালখালী এলাকার ইয়াকুব মোল্লার ছেলে। তিনি জাহাজটিতে সুকানি হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, জাহাজে সবার অগোচরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মীর জাহান আলী। পরে পুলিশ তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর লাশটি মর্গে পাঠানো হয়।

আরো পড়ুন: যশোর হেলপার হত্যায় চালক রিমান্ডে

এর আগেও ৫ জানুয়ারি দুপুরে লোহাগাড়া উপজেলার পূর্ব লোহাগাড়া হাজীপাড়া এলাকার একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে মোহাম্মদ জাহেদ নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। জাহেদ ওই উপজেলার কলাউজান বাংলাবাজার এলাকার শাহ আলমের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানান স্বজনরা।

সে সময় স্বজনরা জানান, আগের রাত থেকে নিখোঁজ ছিল জাহেদ। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। পরে সকালে একটি পরিত্যক্ত ঘরে তার ঝুলন্ত লাশের খবর পাওয়া যায়।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »