ফাস্ট ফুডের দোকানে মিলল এক বস্তা যৌন উত্তেজক

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ফাস্ট ফুডের দোকানে মিলল এক বস্তা যৌন উত্তেজক

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১১ ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:২০ ২৩ জানুয়ারি ২০২২

সিলেটে একটি জনপ্রিয় ফাস্ট ফুডের দোকান থেকে এক বস্তা যৌন উত্তেজক ওষুধ উদ্ধার ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেটে একটি জনপ্রিয় ফাস্ট ফুডের দোকান থেকে এক বস্তা যৌন উত্তেজক ওষুধ উদ্ধার ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেটে একটি জনপ্রিয় ফাস্ট ফুডের দোকান থেকে এক বস্তা যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করেছে সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

রোববার নগরের আম্বরখানা পয়েন্টে ফয়েজ স্ন্যাকসে অভিযান চালিয়ে এসব অবৈধ যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়েছে। পরে ওই প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ফয়েজ স্ন্যাকস আম্বরখানা এলাকার সবচেয়ে জনপ্রিয় ফাস্টফুডের দোকান।

জানা গেছে, রোববার ফয়েজ স্ন্যাকসে সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায় অভিযান পরিচালনা করেন। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত ও বিক্রির প্রমাণ পান ভ্রাম্যমাণ আদালত।

সিলেটে একটি জনপ্রিয় ফাস্ট ফুডের দোকান থেকে এক বস্তা যৌন উত্তেজক ওষুধ উদ্ধার

এছাড়া দোকানের স্টোর রুমে অভিযান চালিয়ে বিভিন্ন ধরণের এক বস্তা অবৈধ যৌন উত্তেজক ওষুধ পাওয়া যায়। পরে ভোক্তা অধিকার আইনে অবৈধ ওষুধ রাখা ও বিক্রির অপরাধে প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়ও এক বস্তা অবৈধ যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে সিলেট মেট্রোপলিটন পুলিশের একটি দল ও সিসিকের সংশ্লিষ্ট শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলীম শাহ জানান, অভিযানে বিভিন্ন অপরাধে ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ৭৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া একটি ফাস্ট ফুডের দোকান থেকে এক বস্তা যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়েছে। ঐ প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »