হত্যা মামলায় এক ভাইয়ের ফাঁসি, আরেকজনের যাবজ্জীবন

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

হত্যা মামলায় এক ভাইয়ের ফাঁসি, আরেকজনের যাবজ্জীবন

নড়াইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪০ ২৩ জানুয়ারি ২০২২  

আদালতে দুই ভাই

আদালতে দুই ভাই

নড়াইলে হত্যা মামলায় এক ভাইকে ফাঁসি ও আরেক ভাইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন আসামিরা।

দণ্ডিতরা হলেন- যশোর জেলার অভয়নগর উপজেলার কামকুল গ্রামের সোনা মোল্যার ছেলে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৫৩ বছর বয়সী বাছের আলী মোল্যা ও তার ছোট ভাই ৪৫ বছরের কামাল মোল্যা।

মামলার এজাহারের বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ইমদাদুল হক জানান, নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামের বাবুল মোল্যার বিধবা বোনকে প্রায় উত্ত্যক্ত করতেন বাছের আলী ও কামাল। এ নিয়ে তাদের নিষেধও করেন বাবুল মোল্যার ছেলে রেজাউল মোল্যা। কিন্তু তারা শোনেননি। উল্টো ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এরই জেরে ২০১৯ সালের ২৬ জুন রাতে রেজাউলের বাড়িতে গিয়ে তাকে টানতে টানতে নিয়ে বাড়ির উঠানে নিয়ে আসেন বাছের ও কামাল। পরে লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে রেজাউলের মাথায় আঘাত করেন কামাল। এতে তিনি মারাত্মক জখম হন। এরপর তার চিৎকারে পালিয়ে যান আসামিরা।

পরে রেজাউলকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেন স্বজনরা। নেখানে পরদিন ২৭ জুন রেজাউল মারা যান।

এ ঘটনায় নড়াইল সদর থানায় একটি হত্যা মামলা করেন রেজাউলের বাবা বাবুল মোল্যা। দীর্ঘ শুনানি শেষে রোববার এ রায় দেয় আদালত।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »