পার্টিতে খাবার খেয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু, ৬ বন্ধু আটক

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

পার্টিতে খাবার খেয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু, ৬ বন্ধু আটক

নরসিংদী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২২ ২২ জানুয়ারি ২০২২  

স্ত্রী ও সন্তানের সঙ্গে মিজানুর রহমান (ছবি: সংগৃহীত)

স্ত্রী ও সন্তানের সঙ্গে মিজানুর রহমান (ছবি: সংগৃহীত)

নরসিংদীর মনোহরদীতে ছুটিতে বাড়িতে এসে বারবিকিউ পার্টিতে অংশ নিয়ে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৬ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জানুয়ারি) জেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিবাগত রাতে বন্ধুদের সঙ্গে বারবিকিউ পার্টিতে খাবারের পর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

নিহত পুলিশ কনস্টেবল মিজানুর রহমান মনোহরদী উপজেলার মনতলা এলাকার বকুল মিয়ার ছেলে। তিনি সিলেটের কানাইঘাট থানায় কনস্টেবলে হিসেবে কর্মরত ছিলেন।

আরো পড়ুন: ভাইয়ের হাতে ভাই খুন

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, পাঁচ বছর আগে কনস্টেবল হিসেবে সিলেটের কানাইঘাট থানায় যোগ দিয়ে সেখানে কর্মরত ছিলেন মিজানুর। গত মঙ্গলবার ছুটিতে নিজ বাড়িতে এসে বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সাথে বারবিকিউ পার্টিতে অংশ নেয় সে। এ সময় বারবিকিউসহ বিরিয়ানি খাবার পর অসুস্থ হয়ে পড়লে তাকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বন্ধুরা। 

সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সাজেদুল বারি শাকিল, আশিকুর রহমান ও সাব্বিরসহ নিহত মিজানুরের ৬ বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। এ ঘটনায় আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »