স্ত্রীকে নিয়ে চোরাই মোটরসাইকেল বেচাকেনা করতেন সাবেক পুলিশ কনস্টেব

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

স্ত্রীকে নিয়ে চোরাই মোটরসাইকেল বেচাকেনা করতেন সাবেক পুলিশ কনস্টেবল

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৪ ১৮ জানুয়ারি ২০২২  

আটককৃত সাবেক পুলিশ কনস্টেবল ও তার স্ত্রী

আটককৃত সাবেক পুলিশ কনস্টেবল ও তার স্ত্রী

চট্টগ্রামে চোরাই মোটরসাইকেল বেচাকেনার অভিযোগে স্ত্রীসহ চাকরিচ্যুত এক পুলিশ সদস্যকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

এর আগে, সোমবার রাতে নগরীর ইপিজেড থানার আলীশাহ্ পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঐ এলাকার মো. আবু তাহেরের ছেলে মামুন উর রশিদ ও তার স্ত্রী আকলিমা বেগম।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, পুলিশের স্টিকার লাগিয়ে চোরাই মোটরসাইকেল বেচাকেনা করছিল একটি চক্র- এমন সংবাদে ইপিজেড থানার আলীশাহ্ পাড়া এলাকায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃত মামুন উর রশিদ পূর্বে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। ঐ সময় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের কারণে চাকরিচ্যুত হন। এরপরও নিজেকে অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রাখেন তিনি। 

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার আরো জানান, পুলিশে কর্মরত থাকাকালে মামুনের বিরুদ্ধে যেসব অভিযোগ ছিল, তার মধ্যে চোরাই মোটরসাইকেল বেচা-কেনা চক্র পরিচালনা ছিল অন্যতম। পুলিশে চাকরির সুবাদে বিক্রির সময় প্রতিটি মোটরসাইকেলের সামনে পুলিশের স্টিকার লাগিয়ে দিতেন তিনি। এ কাজে স্ত্রী ছিল তার সহযোগী।

এছাড়া রাউজান ও নগরীর হালিশহর থানা এলাকার দুই যুবক চক্রটির অন্যতম সদস্য। এদের মধ্যে একজন চোরাই মোটরসাইকেল সংগ্রহ করেন ও অপরজন নকল কাগজপত্র তৈরিতে সহযোগিতা করেন। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে আটক দুজনকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »