নাটোরে জলি, বাগাতিপাড়ায় লেনিন

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৮ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

পৌরসভা নির্বাচন

নাটোরে জলি, বাগাতিপাড়ায় লেনিন

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪০ ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৩৭ ১৭ জানুয়ারি ২০২২

বাগাতিপাড়া পৌরসভার মেয়র এ কে এম শরিফুল ইসলাম লেনিন ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি

বাগাতিপাড়া পৌরসভার মেয়র এ কে এম শরিফুল ইসলাম লেনিন ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি

নাটোরের দুটি পৌরসভা নির্বাচন হয়েছে রোববার। নাটোর পৌরসভায় মেয়র পদে জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী উমা চৌধুরী জলি। বাগাতিপাড়ায় জিতেছেন স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম লেনিন।

উমা চৌধুরী জলি নাটোরের প্রয়াত আওয়ামী লীগ নেতা শংকর গোবিন্দ চৌধুরীর মেয়ে। তিনি এ নিয়ে দ্বিতীয়বার নাটোর পৌরসভার মেয়র হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আসলাম জানান, বেসরকারি ফলাফলে নাটোর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের উমা চৌধুরী জলি ২০ হাজার ৫৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ১৩ হাজার ৭৪২ ভোট। নাটোর পৌরসভার মোট ভোটার ৬৩ হাজার ৪৮৬ জন।

তিনি আরো জানান, বাগাতিপাড়া পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী এ কে এম শরিফুল ইসলাম লেনিন জগ প্রতীকে ২ হাজার ২৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক স্বতন্ত্র প্রার্থী ময়মুর সুলতান নারিকেল গাছ প্রতীক নিয়ে ২ হাজার ১৮৮ ভোট পেয়েছেন। বাগাতিপাড়া পৌরসভায় মোট ভোটার ছিলেন ৮ হাজার ৫৮৫ জন ভোট।

রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাটোরের এ দুটি পৌরসভায় ইভিএম-এর মাধ্যমে ভোটগ্রহণ হয়। প্রশাসনের কঠোর নজরদারিতে ভোট ছিল শান্তিপূর্ণ।

ডেইলি বাংলাদেশ/এআর/জেএইচ

English HighlightsREAD MORE »