করোনায় আক্রান্ত মেয়র লিটন

ঢাকা, রোববার   ২৩ জানুয়ারি ২০২২,   ৯ মাঘ ১৪২৮,   ১৮ জমাদিউস সানি ১৪৪৩

করোনায় আক্রান্ত মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩৫ ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ০০:০১ ১৬ জানুয়ারি ২০২২

রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন- ফাইল ছবি

রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন- ফাইল ছবি

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। তবে শারীরিকভাবে সুস্থ রাসিক মেয়র ঢাকার বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন মেয়র খায়রুজ্জামান লিটনের ঢাকার বাসায় অবস্থান করা রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক।  

আরো পড়ুন: প্রীতির শেষ বিদায়ে সঙ্গী হলো গায়ে হলুদের নতুন শাড়ি

এদিকে দলীয় সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মেয়র খায়রুজ্জামান লিটন ঢাকায় আসেন। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। 

এরপর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। পরে তিনি সিটি কর্পোরেশনের উন্নয়ন কাজের জন্য সচিবালয় যাওয়ার আগে গতকাল শুক্রবার জাতীয় সংসদ ভবন মেডিকেল সেন্টারে করোনা পরীক্ষার নমুনা দেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও শনিবার সকালে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। 

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল হক পিন্টু বলেন, মেয়র খায়রুজ্জামান লিটনের শরীরে এখনও কোনো উপসর্গ দেখা যায়নি। তিনি সুস্থ আছেন। 

দলীয় কর্মসূচিতে এবং সচিবালয়ে যাওয়ার জন্য সচেতনার অংশ হিসেবেই তিনি করোনার নমুনা দিয়েছিলেন। এতেই তার করোনা পজিটিভ রিপোর্ট আসে বলেও জানান আহসান উল হক পিন্টু।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এআর

English HighlightsREAD MORE »