দুই হাতে বল করে রাধাকৃষ্ণর চমক

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

দুই হাতে বল করে রাধাকৃষ্ণর চমক

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৮ ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৪৯ ১৫ জানুয়ারি ২০২২

নিবেধন রাধাকৃষ্ণ

নিবেধন রাধাকৃষ্ণ

ডান ও বাম দুই হাতে বোলিং করে ক্রিকেট বিশ্বকে চমক দেখিয়েছেন অস্ট্রেলিয়ার অনূর্ধ্ব-১৯ দলের স্পিনার নিবেধন রাধাকৃষ্ণ।

গতরাতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে ডান হাতে অফস্পিন ও বাঁ হাতে অর্থোডক্স বোলিং করে ক্রিকেট পাড়ায় আলোড়ন তুলেছেন ভারতের তামিলনাডুতে জন্ম নেওয়া রাধাকৃষ্ণ।

শুধুমাত্র দুই হাতে বোলিং করেই ক্ষান্ত হননি, বল হাতে চমকও দেখিয়েছেন ১৯ বছর বয়সী রাধাকৃষ্ণ। ১০ ওভার বল করে ৪৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন তিনি।

যখন যে ধরনের বোলিং দরকার তেমনটাই করেছেন রাধাকৃষ্ণ। ডান হাতি ব্যাটারদের জন্য বাঁ হাতে এবং বাঁ হাতি ব্যাটারদের জন্য ডান হাতে বল করেছেন এই স্পিনার।

রাধাকৃষ্ণর এমন বোলিংয়ের ভিডিও নিজেদের ওয়েবপেইজে আপলোডও করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ভিডিওর এক পাশে রাধাকৃষ্ণর ডান হাতে ও অন্য পাশে বাঁ হাতে বোলিং ছিলো।

রাধাকৃষ্ণর চমক দেখানো ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ব্যাট হাতে ২টি চারে ৫৮ বলে ৩১ রান করেন বাঁ হাতি রাধাকৃষ্ণ।

২০১৩ সালে মাত্র ১১ বছর বয়সে পরিবারের সাথে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ভারতে জন্ম নেওয়া রাধাকৃষ্ণ। তবে ভারতের মাটিতে সম্প্রতি খেলেছেন তিনি। সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে দিল্লি ক্যাপিট্যালসের নেট বোলার ছিলেন এই স্পিনার।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »