রাত পোহালেই নোয়াখালী পৌরসভার ভোট

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

রাত পোহালেই নোয়াখালী পৌরসভার ভোট

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৭ ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:৫১ ১৫ জানুয়ারি ২০২২

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল রোববার । পৌরসভার ৩৪টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে ভোট গ্রহণ চলবে। ১৫০ বছরের পুরোনো এ পৌর সভায় ভোটার সংখ্যা ৭৫ হাজার ৭২৬ জন।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন করার লক্ষ্যে সব ধরণের প্রস্তুতির কথা জানিয়েছে প্রশাসন। দুুপুরে নোয়াখালী জিলা স্কুল মাঠে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেন জেলা পুলিশ সুপার মো.শহিদুল ইসলাম। এরপর কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয় ভোট গ্রহণের বিভিন্ন সামগ্রী।

আরো পড়ুন >>> বিয়ের খবর দিলেন মৌসুমী হামিদ, জানালেন পরিকল্পনাও

ভোটের দিন ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৮০০ পুলিশ সদস্য ছাড়াও তিন প্লাটুন বিজিবি ও তিন প্লাটুন র‌্যাব সদস্য মোতায়েন করা হবে। তবে, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে সব ধরণের প্রস্তুতির কথা জানিয়েছে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম ।

নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের নৌকার প্রার্থী বর্তমান মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. সহিদ উল্যাহ্ খান, স্বতন্ত্র প্রার্থী লুৎফুল হায়দার লেলিন মোবাইল, শহীদুল ইসলাম কিরন ( কম্পিউটার), আবু নাছের (নারেক গাছ)  সহ মোট ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »