বিয়ের খবর দিলেন মৌসুমী হামিদ, জানালেন পরিকল্পনাও

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

বিয়ের খবর দিলেন মৌসুমী হামিদ, জানালেন পরিকল্পনাও

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০১ ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:০৬ ১৫ জানুয়ারি ২০২২

মৌসুমী হামিদ

মৌসুমী হামিদ

অভিনেত্রী মৌসুমী হামিদ। গতকাল দেশের পাঁচটি সিনেমা হলে মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র 'ছিটমহল'। এইচ আর হাবিব পরিচালিত এ সিনেমায় প্রীতিবালা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ ও ভারতের ছিটমহলের নাগরিকদের দুঃখ-দুর্দশা, জীবনপ্রবাহের টানাপোড়েন নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। এটি মূলত একটি দেশপ্রেমের ছবি। ছিটমহলে বসবাসকারী একটি হিন্দু পরিবারের জীবনপ্রবাহ দেখানো হয়েছে ছবিটি।

সিনেমাটি মুক্তির পরেই অনেকেই প্রশংসা করেছেন মৌসুমী হামিদের অভিনয়। এ ব্যাপারে দেশীয় গণমাধ্যমে মৌসুমী হামিদ বলন, এখনো সেভাবে সরাসরি দর্শক প্রতিক্রিয়া জানার সুযোগ হয়নি। তবে এরই মধ্যে আমার পরিচিত যারা দেখেছেন, তারা প্রশংসা করেছেন।

নিজের অভিনয় আর রূপ দিয়ে জয় করে নিয়েছেন সবার মন। কিন্তু ব্যক্তিগত জীবনে এখনো ব্যাচলর এই অভিনেত্রী। এদিকে গেলো কয়েকদিনে শোবিজের অনেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন। কিন্তু নিজের বিয়ে নিয়ে এই অভিনেত্রী জানালেন ভিন্ন মত।

মৌসুমী হামিদ বলেন, এ বছরের যে কোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারি। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ দিচ্ছে। কিন্তু সমস্যা তৈরি হয়েছে আমার উচ্চতা নিয়ে। আমার সমান উচ্চতার ছেলে মিলছে না। লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যাচ্ছে না। আমার উচ্চতা পাঁচ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। আমার উচ্চতার সমান ছেলে পেলে যে কোনো মুহূর্তে বিয়ে করব।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »