গভীর রাতে স্বামীর গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী

ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

গভীর রাতে স্বামীর গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৮ ১৪ জানুয়ারি ২০২২  

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

রাজধানীর মোহাম্মদপুরে গভীর রাতে স্বামী মো. শাহিন খান গোপনাঙ্গ কর্তন করেছেন তার স্ত্রী। এ ঘটনায় স্ত্রী সোনিয়া বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ভোর চারটায় এই ঘটনা ঘটে। পরে শাহিনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার এসআই আব্দুর রশিদ সরকার বলেন, ভোররাতে ঘুমের ঘরে এন্টিকাটার দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন স্ত্রী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়। সেখানে তার চিকিৎসা চলছে। 

তিনি বলেন, এ ঘটনায় আহতের বোন রেশমা আক্তার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন। মামলায় আহতের স্ত্রী সোনিয়া বেগমকে গ্রেফতার দেখানো হয়।

আরো পড়ুন: কক্সবাজারে বাসচাপায় সিএনজির ২ যাত্রী নিহত

রশিদ সরকার বলেন, শাহিন দীর্ঘদিন বিদেশে থাকার পর এক বছর আগে দেশে আসেন। দেশে আসার পর তিনি এক নারীর সঙ্গে পরকীয়া জড়িয়ে পড়েন। এরপর বিষয়টি তার স্ত্রী জানতে পেরে গভীর রাতে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। স্বামী-স্ত্রী দুজনই গার্মেন্টসে চাকরি করেন। তাদের দুজনের একটি মেয়ে সন্তান রয়েছে। শাহিনের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার লক্ষ্মীপুর গ্রামে।

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »