ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে দ্বন্দ্ব

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে দ্বন্দ্ব

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৮ ১৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:৩৫ ১৪ জানুয়ারি ২০২২

বিএনপির লোগো -ফাইল ছবি

বিএনপির লোগো -ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে দ্বন্দ্ব দেখা দিয়েছে। নতুন কমিটি নিয়ে ক্ষুব্ধ নেতাকর্মীরা।

গত ১১ জানুয়ারি সরাইল উপজেলা বিএনপি আহ্বায়ক আনিছুল ইসলাম ঠাকুর ও সদস্য সচিব আইনজীবী নুরুজ্জামান লস্কর তপু স্বাক্ষরিত দুই সদস্যের পানিশ্বর ইউনিয়ন কমিটি গঠন করা হয়। এতে মোবারক আলীকে আহ্বায়ক ও মোস্তফা মিয়াকে সদস্য সচিব করা হয়েছে।

স্থানীয় বিএনপির একাধিক নেতা জানান, ২০১৬ সালে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউপি নির্বাচন করেছিলেন মোবারক আলী। পরবর্তীতে দলীয় সিদ্ধান্ত না মানায় তাকে ইউনিয়ন যুবদলের সিনিয়র সহসভাপতি পদ থেকেও বহিষ্কার করা হয়। এছাড়া মোস্তফা মিয়া স্থানীয় অন্য রাজনীতির সঙ্গে সরাসরি জড়িত।

নতুন এ কমিটি নিয়ে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোমিন মাস্টার জানান, মোবারক আলী যুবদল থেকে বহিষ্কৃত। আর মোস্তফা মিয়া অন্য রাজনীতির সঙ্গে জড়িত। তাদের ব্যাপারে উপজেলা বিএনপিকে একাধিকবার বলেও কোনো লাভ হয়নি।

স্থানীয় বিএনপি নেতা রতন মিয়া জানান, নতুন কমিটি গঠনের ব্যাপারে কিছুই জানতেন না তিনি। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির কথা জানিয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সরাইল উপজেলা বিএনপির আহ্বায়ক আনিছুল ইসলাম জানান, ইউনিয়ন কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে অভিযোগগুলো তার জানা নেই। তবে এখন খোঁজ নিয়ে তিনি বিষয়টি দেখবেন।

ডেইলি বাংলাদেশ/এমআর/এমএস

English HighlightsREAD MORE »