আজকের রাশি: ১৪ জানুয়ারি

ঢাকা, রোববার   ২৩ জানুয়ারি ২০২২,   ৯ মাঘ ১৪২৮,   ১৮ জমাদিউস সানি ১৪৪৩

আজকের রাশি: ১৪ জানুয়ারি

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:৫৫ ১৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৩:৩৫ ১৫ জানুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ১৪ জানুয়াির, ২০২২, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

পদস্থদের সঙ্গে আজ সতর্কতা অবলম্বন করতে হবে। কর্মস্থলের আর্থিক অবনতিতে চুক্তিভিত্তিক কর্মচারীদের আজ থেকে দুশ্চিন্তা শুরু হতে পারে। প্রবাসীদের কারও কারও জন্য স্বদেশে অর্থলগ্নির সুযোগ সৃষ্টি হতে পারে।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

প্রতিষ্ঠানপ্রধানের সঙ্গে আজ কোনো ধরনের মতানৈক্যে যাবেন না। নিজের কাজে আজ অধস্তনদের হস্তক্ষেপ করতে দেয়া ঠিক হবে না। কর্মস্থলে কথাবার্তায় সচেতন থাকুন। কেউ আজ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে।

মিথুন: ২১ মে-২০ জুন

খুচরা ব্যবসায়ীদের আজ অংশীদারের সঙ্গে লাভের অংশ নিয়ে বিরোধ দেখা দিতে পারে। সমঝোতার পাশাপাশি প্রয়োজনে ব্যবসা ভাগাভাগির কথাও বিবেচনা করতে পারেন। প্রেম ও রোমান্স শুভ।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

পাওনাদারের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন ও পাওনা আদায়ে কৌশলী মনোভাব বজায় রাখুন। দিনটি খুচরা ব্যবসায়ীদের এবং ঠিকাদারদের নতুন করে কাজ শুরু করার দিন। প্রেমিক-প্রেমিকাদের জন্য আজ আনন্দের দিন হতে পারে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

কর্মস্থলে অধস্তনদের সঙ্গে ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। আপনার জন্য প্রাপ্তিযোগ শুভ। বিশেষ করে ঋণপ্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। প্রেমিকার সঙ্গে যোগাযোগে মনটা আনন্দে ভরে উঠতে পারে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পৈতৃক সম্পত্তিসংক্রান্ত যে কোনো ঝামেলা মেটাতে বয়স্কদের মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন। প্রতিবেশীর সঙ্গে রাজনৈতিক আলাপ-আলোচনায় সংযত মনোভাব বজায় রাখুন। রাজনৈতিক আলোচনায় অংশ না নেয়াই উত্তম।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

ব্যবসায়ীদের কর্মক্ষেত্রে কর্মচারীদের কাজে লাগানোর ব্যাপারে কিছুটা কৌশলী হতে হবে। কোনোভাবেই তাদের ক্ষেপিয়ে তোলা যাবে না। প্রভাবশালীদের সহযোগিতা নিতে চাইলে যথেষ্ট সহযোগিতা পাবেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নিজ ও নিজ পরিবারের সবার জন্য আজকের দিনের সব পরিকল্পনা ঠিক করে নিন। দিনটিতে আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা হবে বোকামি। পানাহারে সতর্কতা অবলম্বন করুন।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

অতিরিক্ত দায়িত্ব বৃদ্ধির কারণে মানসিক অবসাদের সম্মুখীন হতে পারেন। কেনাকাটায় আজ চাকচিক্যে আকৃষ্ট হওয়ার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে গোপন কোনো বিষয় নিয়ে আলোচনার ব্যাপারে সাবধান থাকুন।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

মানসিক অস্থিরতা নিরসনে আজ অহেতুক উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন। বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আজ নতুন কোনো চুক্তিপত্র স্বাক্ষরের মধ্য দিয়ে নতুন কোনো দিক উন্মোচিত হতে পারে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দেশে ও বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে মাথা ঠাণ্ডা রেখে তা যাচাই করে নিন। বয়স্কদের স্বাস্থ্য আজ চিন্তার কারণ হতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পরিচিত ও প্রভাবশালী কারও সহায়তায় কর্ম সংকটের সুরাহা হতে পারে। আগের কোনো অসমাপ্ত দাফতরিক কাজ আজ সমাপ্ত হতে পারে। নতুন করে প্রেমে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ/এমআরকে/এএ

English HighlightsREAD MORE »