তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করলো যুবলীগ

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করলো যুবলীগ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪৯ ১৪ জানুয়ারি ২০২২   আপডেট: ০১:৫১ ১৪ জানুয়ারি ২০২২

তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করে যুবলীগ- ডেইলি বাংলাদেশ

তেলুগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করে যুবলীগ- ডেইলি বাংলাদেশ

অসহায়, দুস্থ, তেলেগু পরিচ্ছন্নতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। বৃহস্পতিবার যাত্রাবাড়ীর ধলপুরের ১৪নং আউটফল তেলেগু কমিউনিটির কলোনিতে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে পিছিয়ে পড়া অসহায় তেলেগু পরিচ্ছন্নতাকর্মীদের  শীতের উপহার হিসেবে কম্বল ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রিক বিতরণ করা হয়েছে। 

তিনি বলেন, দেশের যেকোনো সংকটে  প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিশেষ করে করোনাকালীন সময়ে যুবলীগের কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে বিশেষ প্রশংসা কুড়িয়েছে। তেলেগুসহ সব পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশে বসবাসরত পিছিয়ে পড়া বিভিন্ন জনগোষ্ঠী সুযোগ সুবিধা ভোগ করতে পারছে। তারই ধারাবাহিকতায় যুবলীগ আপনাদের পাশে সবসময় আছে এবং থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ যুবলীগ নেতা কাউসার হক, যুবলীগ নেতা অপু আহমেদ পিন্টু, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি রাহাত হুসাইন, বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার আন্দোলনের ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক ইউকে নন্দম জয়, আউটফল তেলেগু কমিউনিটি কলোনি সমাজ উন্নয়ন পরিষদ যুগ্ম কোষাধ্যক্ষ এস পিটার বিশ্বাস প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »