মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:৫৬ ১৪ জানুয়ারি ২০২২

মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শফিক বিশ্বাস

মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শফিক বিশ্বাস

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শফিক বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ।


ইউনিয়ন পরিষদ নির্বাচনে​​​​​​ নৌকা প্রার্থীর ক্যাম্প ভাঙচুর ও ছবি পোড়ানোর মামলায় তাকে গ্রেফতার করা হয়।

উপজেলার ঝিটকা বাজার থেকে গত বুধবার গ্রেফতার করা হয়েছে শফিক বিশ্বাসকে। তিনি গত ৫ জানুয়ারির ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন। শফিক বিশ্বাস হরিরামপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ জানুয়ারি মধ্যরাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের কালই এলাকায় নৌকা প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়। ঐ সময় ক্যাম্পের ভেতরে থাকা চেয়ার, টেবিল ভাঙচুর ও পোস্টার, ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়। একই রাতে কামারঘোনা এলাকার আরেকটি নির্বাচনী ক্যাম্পও ভাঙচুর করা হয়। সেখানেও ক্যাম্পে থাকা চেয়ার, টেবিল ভাঙচুর ও পোস্টার, ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়। পোড়ানো হয় নির্বাচনী পোস্টার ও ছবি।

ঐ ঘটনায় শফিক বিশ্বাসকে প্রধান আসামি করে ৫০ জনের নাম উল্লেখ ও ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেন গালা ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী রাজিবুল হাসান রাজিব। 

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, গত ৩ জানুয়ারি দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে গালা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শফিক বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এমএস

English HighlightsREAD MORE »