আগামি ১০ দিন আইসিইউ-তে পর্যবেক্ষণে থাকবেন সুরসম্রাজ্ঞী

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

আগামি ১০ দিন আইসিইউ-তে পর্যবেক্ষণে থাকবেন সুরসম্রাজ্ঞী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫১ ১৩ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

মঙ্গলবার সকালেই খবর আসে করোনায় আক্রান্ত বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর। তার কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি শিল্পীকে। আইসিইউ-তে চিকিৎসাধীন লতা মঙ্গেশকর। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ভর্তি রয়েছেন তিনি।

মৃদু উপসর্গ হলেও বয়সজনিত কারণে কিছু না ভেবেই হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। বুধবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে আগামি ১০ থেকে ১২ দিন শিল্পীকে পর্যবেক্ষণেই রাখবেন চিকিৎসকেরা। করোনার পাশাপাশি লতার নিউমুনিয়া হওয়ার কথাও জানিয়েছেন চিকিৎসক। চলছে তার চিকিৎসাও। যদিও স্বস্তির খবর যে এখনো পর্যন্ত অক্সিজেনের সাহায্য নিতে হয়নি শিল্পীকে। 

অক্সিজেন স্যাচুরেশনও ঠিক আছে বলে জানিয়েছেন চিকিৎসক। আগামি ১০ দিন তাই কোনোরকম ঝুঁকি নিতে চান না চিকিৎসকেরা।

এর আগেও ২০১৯ সালের শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট হচ্ছিল তার। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও দেখা যায়নি তাকে। 

৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই চিন্তা বাড়ছে পরিবারের। মঙ্গলবার এই খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির সকলেই।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »