ইলিয়াসের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করলেন সুবাহ

ঢাকা, রোববার   ২৩ জানুয়ারি ২০২২,   ৯ মাঘ ১৪২৮,   ১৮ জমাদিউস সানি ১৪৪৩

ইলিয়াসের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করলেন সুবাহ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫১ ১৩ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আলোচিত গায়ক ইলিয়াস হোসাইনসহ দুজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন গায়কের স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। মামলার অন্য আসামি কারিন নাজ।

মামলার বিষয়টি বুধবার (১২ জানুয়ারি) বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে বনানী থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন শাহ হুমায়রা সুবাহ। আজ এ মামলার এজাহার আদালতে আসে। এরপর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এজহার গ্রহণ করে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

মামলার অভিযোগে বাদী বলেন, আপত্তিকর ছবি ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটস অ্যাপে স্ক্রিনশট পাঠায় ও সামাজিক মর্যাদা হানির লক্ষ্যে ভীতি প্রদর্শনসহ ডিজিটাল মাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করে।

এজহারে বলা হয়, কারিন নাজ হলেন গায়ক ইলিয়াস হোসাইনের কথিত স্ত্রী ও মডেল।

এর আগেও ৩ জানুয়ারি ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বনানী থানায় মামলা দায়ের করেন সুবাহ। এই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১৯ জানুয়ারি।

প্রসঙ্গত, ২০১৮ সালে একটি ফেসবুক লাইভে ক্রিকেটার নাসিরের সঙ্গে সম্পর্ক এবং বিচ্ছেদের কথা শেয়ার করেন সুবাহ। সেই ফেসবুক লাইভই রাতারাতি পরিচিতি এনে দেয় সুবাহকে।   

এরপর থেকে বিভিন্নভাবে আলোচনায় থেকেছেন সুবাহ। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান সুবাহ। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত কোনোটি মুক্তি পায়নি।

সম্প্রতি গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করে আবারো আলোচনায় এসেছেন এই নায়িকা। গত বছরের ১ ডিসেম্বর তারা ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। এর কয়েকদিন পর সেটা প্রকাশ্যে আনেন। কিন্তু সুখবর প্রকাশ্যে আসার সঙ্গে উন্মোচিত হয় নানান বিতর্ক।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »