দেড় মাসেও মেলেনি মিরার খোঁজ, সংবাদ সম্মেলনে কাঁদলেন মা

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

দেড় মাসেও মেলেনি মিরার খোঁজ, সংবাদ সম্মেলনে কাঁদলেন মা

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৪ ১০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:২৭ ১০ জানুয়ারি ২০২২

নিখোঁজ মিরা খাতুন (বামে), সংবাদ সম্মেলনে তার পরিবার (ডানে)

নিখোঁজ মিরা খাতুন (বামে), সংবাদ সম্মেলনে তার পরিবার (ডানে)

টাঙ্গাইলের ভূঞাপুরের ফলদা হিন্দুপাড়ায় কিস্তি আদায় করতে যাওয়ার সময় নিখোঁজ হন ‘এসএসএস’ এনজিও কর্মী মিরা খাতুন। ঘটনাটি গত বছরের ২০ নভেম্বরের। এরপর থেকে দেড় মাসের বেশি সময় পার হলেও খোঁজ মেলেনি তার। ঘটনার দিনই ভূঞাপুর থানায় জিডি করলেও এখন পর্যন্ত কোনো তথ্য দিতে পারেনি পুলিশ।

সোমবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান নিখোঁজ মিরা খাতুনের মা হুসনে আরা বেগম। এ সময় মেয়ের সন্ধান পেতে সবার সহযোগিতা চেয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

সংবাদ সম্মেলনে হুসনে আরা বেগম বলেন, প্রতিদিনের মতো আমার মেয়ে কিস্তির টাকা আদায়ের জন্য বের হয়। মাইজবাড়ি ও ঝনঝনিয়া থেকে কিস্তি আদায় শেষে চন্ডিপুর ও হিন্দুপাড়ার উদ্দেশ্যে বের হয়। এরপর আর ফিরে আসেনি। তার সহকর্মীরা মোবাইলে বারবার চেষ্টা করেও যোগাযোগ করতে পারেনি। ওই রাতে ভূঞাপুর থানায় একটি জিডি করেন ‘এসএসএস’ এনজিও’র ফলদা শাখার ম্যানেজার বন্যা আক্তার।

তিনি আরো বলেন, দীর্ঘ সময় অতিবাহিত হলেও মিরার কোনো খোঁজ আমরা পাইনি। আমার মেয়ে মিরা দুই সন্তানের মা। সন্তানদের মানুষ করার জন্য তাকে ফিরে পাওয়া খুবই জরুরি। আমার মেয়ে নিখোঁজের দিন থেকে এলাকার কিছু লোকও উধাও। সন্দেহভাজন কয়েকজনের নাম বলার পরও পুলিশ তাদের বিরুদ্ধে কোনো প্রকার ব্যবস্থা নেয়নি।

এ সময় মিরা খাতুনের স্বামী রাজিব মিয়া, বড় ছেলে মিরাজ, ছোট ছেলে মুকিত ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »