টঙ্গীতে ট্রেনের ধাক্কায় ঝরল দুইজনের প্রাণ

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

টঙ্গীতে ট্রেনের ধাক্কায় ঝরল দুইজনের প্রাণ

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৬ ১০ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুর মহানগরীর টঙ্গীতে পৃথক ট্রেনের ধাক্কায় অজ্ঞাত দুইজন নিহত হয়েছেন। রেল পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠিয়েছে।

রোববার রাত সাড়ে ১০টায় টঙ্গীর নতুন বাজার গাজীবাড়ি ও রাত ১২টার দিকে মধুমিতা গেট এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। তবে নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

টঙ্গী রেল পুলিশের এসআই নুর মোহাম্মদ খান জানান, রাত সাড়ে ১০টার দিকে সিলেট থেকে ঢাকাগামী পারাবত এক্সপ্রেস টঙ্গীর নতুন বাজার গাজীবাড়ি এলাকা পার হচ্ছিল। ওই সময় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় এক নারী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে ওই নারী রেল সড়ক ধরে হেঁটে যাচ্ছিলেন।

আরো পড়ুন: ধর্ষণচেষ্টায় জেগে ওঠায় মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আসামি গ্রেফতার

অপরদিকে, রাত ১২টার দিকে মধুমিতা গেট এলাকায় অপর একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক পুরুষ নিহত হন।

তিনি আরও জানান, নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এর আগে, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার আড়িখোলা রেলস্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। গত ২৬ ডিসেম্বর রোববার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন আড়িখোলা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার ফজলুর রহমান ভূঁইয়া। 

তিনি বলেন, সকাল সাড়ে ৭টার দিকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেন আড়িখোলা রেলওয়ে স্টেশন অতিক্রম করে। ট্রেন চলে যাওয়ার পর প্ল্যাটফর্মের পূর্বদিকে রেললাইনে অজ্ঞাত ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। পরে মরদেহ রেললাইন থেকে সরিয়ে পাশে রাখা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »