ব্রাহ্মণবাড়িয়া বিএনপির তিন নেতা পুলিশ হেফাজতে

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ব্রাহ্মণবাড়িয়া বিএনপির তিন নেতা পুলিশ হেফাজতে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৪ ৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৩৯ ৮ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির তিন নেতাকে হেফাজতে নিয়েছে পুলিশ। শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নিজ বাড়ি থেকে তাদের হেফাজতে নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

তারা হলেন- জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান এবং সদস্য জহিরুল হক খোকন ও সিরাজুল ইসলাম। তাদের মধ্যে জহিরুল হক জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিরাজুল ইসলাম সাবেক সাংগঠনিক সম্পাদক।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বিএনপির তিন নেতাকে পুলিশ হেফাজতে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেন তাদের হেফাজতে নেয়া হয়েছে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

আরো পড়ুন: বেপরোয়া গাড়ি চালিয়ে ৭ কিশোর আটক

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়ার দাবিতে শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে সমাবেশ ডেকেছে জেলা বিএনপি।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। তবে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগও একই স্থলে একই সময়ে ছাত্রসমাবেশ ডেকেছে।

একই সময় ও স্থানে বিএনপি-ছাত্রলীগের ডাকা সমাবেশের কারণে পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। এর ফলে শনিবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত পৌর এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম/এইচএন

English HighlightsREAD MORE »