বেপরোয়া গাড়ি চালিয়ে ৭ কিশোর আটক

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বেপরোয়া গাড়ি চালিয়ে ৭ কিশোর আটক

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৫ ৮ জানুয়ারি ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে সাত কিশোরকে আটক করেছে চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানা পুলিশ। শুক্রবার রাতে বঙ্গবন্ধু টানেল অফিসের সামনে এমএ আজিজ সড়ক থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, নেভাল ওয়েস্ট পয়েন্ট থেকে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে এমএ আজিজ সড়ক অতিক্রম করছিল কয়েকজন কিশোর। গাড়ি চালকের আসনেও ছিল এক কিশোর। বিষয়টি দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টরের নজরে এলে তিনি থানা পুলিশকে সঙ্গে নিয়ে তাদের আটক করেন।

পতেঙ্গা থানার ওসি মো. কবির হোসেন বলেন, বেপোরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে সাত কিশোরকে আটক করা হয়। পরে তারা এ ধরনের ঘটনা আর ঘটাবে না মর্মে মুচলেকা দিলে ছেড়ে দেওয়া হয়।

এর আগে, গত ১৫ ডিসেম্বর রাতে সীতাকুণ্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার মাথা এলাকায় বেপরোয়া গতিতে চালিয়ে সড়ক বিভাজকে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস। এতে দুই যাত্রী নিহত হন। নিহতরা হলেন- মিরসরাই উপজেলার শম্ভু বড়ুয়া ও একই উপজেলার জোরারগঞ্জ থানার বড় দারোগারহাট এলাকার জামাল উদ্দিনের ছেলে আব্দুর রহিম।

আরো পড়ুন: কারাগারে বসেই মোবাইল ব্যবহার করেন সেই নূর হোসেন

পুলিশ জানায়, চট্টগ্রাম শহর থেকে সীতাকুণ্ডে যাচ্ছিল উত্তরা পরিবহনের বাসটি। পাকা রাস্তার মাথা এলাকায় পৌঁছালে সড়কের মাঝখানে বিভাজকে ধাক্কা লেগে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন। আহত আরো দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও ২৯ ডিসেম্বর চট্টগ্রামের মিরসরাই উপজেলার বড়তাকিয়া-অর্থনৈতিক অঞ্চল সড়কের মাস্টার পাড়া এলাকায় বেপরোয়া গতিতে চালিয়ে উল্টে যায় সিমেন্টবোঝাই একটি নছিমন। এতে গাড়ি চালকসহ দুজন নিহত হন। নিহতরা হলেন- মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকারের ছেলে শুক্কুর শব্দকার ও মিরসরাইয়ের সরকারটোলা এলাকার মোহাম্মদ মাহফুজের ছেলে মোশাররফ হোসেন।

পুলিশ জানায়, সিমেন্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরীর দিকে যাচ্ছিল নছিমনটি। সরকারটোলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে পড়লে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত আরেকজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »