সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকেও মুরাদকে অব্যাহতি

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকেও মুরাদকে অব্যাহতি

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৮ ৮ ডিসেম্বর ২০২১  

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান- ফাইল ফটো

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান- ফাইল ফটো

সদ্য সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বিশেষ জরুরি সভায় সর্বসম্মতিক্রমে তাকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ অব্যাহতি দেয়া হয়। এর মধ্য দিয়ে মুরাদ হাসান আওয়ামী লীগের সর্বশেষ আর কোনো পদ-পদবিতে রইলেন না।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তাকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয় জেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. মোহাম্মদ হারুন অর রশীদ যৌথ বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাদশা জানান, উপজেলা আওয়ামী লীগের সদস্য সদ্য সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সাম্প্রতিক বিভিন্ন আপত্তিকর মন্তব্যের জন্য বিতর্কিত হন। এছাড়া তিনি নির্বাচিত হওয়ার পর এলাকায় ক্ষমতা এককভাবে নিয়ন্ত্রণ এবং নিজস্ব বাহিনীর দ্বারা নানা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেন। তার এসব কর্মকাণ্ডে দলের শৃঙ্খলা ভঙ্গ হওয়ায় গঠনতন্ত্র মোতাবেক মুরাদ হাসানকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

তাকে প্রতিমন্ত্রী থেকে পদত্যাগের সিদ্ধান্ত দেয়ায় দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং চূড়ান্ত বহিষ্কারের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কাছে অব্যাহতি পত্র প্রদান করা হবে বলেও তারা জানান।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »